প্রকাশিত হলো ডিজাইনার বন্ধনা অ্যান্ড গুপ্তা এবং পঙ্কজ কুমারের বিবাহ কালেকশন

 


নিজস্ব প্রতিবেদন, কলকাতা: ভারতে বিবাহ বন্ধন চিরন্তন আনন্দদায়ক একটি অনুষ্ঠান হিসেবে বিবেচিত হয় এবং ভারতীয় বিবাহের ফ্যাশন, যে কোনো ফ্যাশান উইকের চেয়ে কম নয়। এই চিন্তা মাথায় রেখে ডিজাইনার বন্দনা এন্ড গুপ্তা (মহিলাদের পোশাক) এবং পঙ্কজ কুমার (পুরুষদের পোশাক) আজ কলকাতার রাজ কুটিরে একটি ফ্যাশন শো আয়োজন করে তাদের গৌরবময় বিবাহ এবং গ্রীষ্মকালীন সংগ্রহ প্রদর্শন করেছেন। এই শো এর ইউ এস পি ছিল পোশাক পরিধানের মডেলরা আর কেউ ছিলেন না ডিজাইনারদের গ্রাহক। এই ফ্যাশন শো টির ডিজাইনার বন্দনা গুপ্তা ডিসাইনারকৌচার এবং পঙ্কজ কুমারের সংস্কৃতি দ্বারা বিবাহের একচেটিয়া মেহেন্দি, সংগীত, হলদি এবং ব্রাইডাল কালেকশন উন্মোচন করে। 


প্রখ্যাত বলিউড অভিনেত্রী ভাগ্য শ্রী শো স্টপার হিসেবে রাম্পে হাঁটেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দনা এন্ড গুপ্তা, বন্দনা গুপ্তা ডিজাইনার কাউচার, পংকজ কুমার, সংস্কৃতির মালিক সহ আরো অনেকে। সঠিক ইউরেট করেছেন হাই হোপস এর পরিচালক সৌরভ হরিয়ানভি। শো টির জুয়েলারি পার্টনার ছিলেন জুয়েলারি এস কে হাউস। ফেব্রিক পার্টনার ছিলেন চন্দ্রিমা ফ্যাশন এবং গ্রুমিং ও মেকআপ পার্টনার ভিএলসিসি। 



মিডিয়ার সাথে কথা বলার সময় বন্দনা গুপ্তা ডিজাইনার কুচারের মালিক বন্দনা এন্ড গুপ্ত জানান, " ভারতে বিবাহ একটি বড় ব্যাপার । আজ লোকেরা বিবাহের পোশাক সাজসজ্জা মেকআপ এবং আনুষাঙ্গিক প্রয়োজনীয় জিনিসগুলোর জন্য খুব পরিমার্জিত স্বাদ পেয়েছে। তাদের প্রবণতা পরিবর্তিত হচ্ছে দিনে দিনে। আগে বিবাহ এমন একটি অনুষ্ঠান ছিল যখন লোকেরা ঐতিহ্যবাহী শৈলীতে স্বাস্থ্য এবং সাজাতে পছন্দ করত।  কিন্তু এখন তাদের মধ্যে অনেকেই ইন্দ ওয়েস্টার্ন ডিজাইন বেছে নিচ্ছে।  আমরা আশা করি এই শোটি অসাধারণ শৈলীর ইনপুট দেবে এবং যে কেউ মৌলিক কিছু করতে পছন্দ করবে।"


এই অনুষ্ঠানে সংস্কৃতির মালিক পঙ্কজ কুমার জানান," ভারতীয় বিয়ের ফ্যাশন বিশ্বের বিভিন্ন প্রান্তে ক্রমবর্ধমান জনপ্রিয়তার সাথে বিশ্বব্যাপী একটি চিহ্ন রেখে যাচ্ছে । সেলুয়েট সহ আজকের শোতে রঙের একটি প্রাণবন্ত প্রাচুর্য ছিল যা বিকশিত হয়েছে। পাশাপাশি যা অবশেষে গ্লামারের একটি উন্নততর দিক উপস্থাপন করেছে। "

Comments

Popular posts from this blog

বঙ্গ গৌরব উৎসব সম্মান পেলেন মৌসুমী দাস

বেলঘরিয়া থানার পুলিশের উদ্যোগে উদ্বার বেআইনি একাধিক স্কুটি

সমাজ সেবা করাই নেশা নীলকণ্ঠের