পিতৃ দিবস উপলক্ষে বিশেষ চমক সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডের

 


নিজস্ব প্রতিবেদন, কলকাতা: সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস তার সর্বশেষ ব্র্যান্ড ক্যাম্পেইন চালু করেছে, #LegacyOfLove, বিখ্যাত পিতা ও পুত্র জুটি কৌশিক সেন এবং ঋদ্ধি সেন অভিনীত। সেনকো গোল্ড এবং ডায়মন্ডস পিতৃ দিবসে একটি হৃদয়গ্রাহী ডিজিটাল চলচ্চিত্রের #LegacyOfLove সাথে উদযাপন করে। প্রখ্যাত পিতা-পুত্র জুটি কৌশিক সেন এবং ঋদ্ধি সেন ছবিতে অভিনয় করেছেন । এই হৃদয়গ্রাহী প্রচার অভিযান পিতার ভালবাসার গভীর শক্তি উদযাপন করে। তার অটল সমর্থন, নীরব উৎসাহ, এবং অফুরন্ত স্নেহ। ডিজিটাল ফিল্মে, কৌশিক সেন এবং ঋদ্ধি সেন পিতা ও পুত্রের মধ্যে গভীর বন্ধনকে সুন্দরভাবে চিত্রিত করেছেন - একটি প্রেমে গড়া বন্ধন এবং পৈতৃক নির্দেশনার উত্তরাধিকার। ফিল্মটি তার পিতাকে গর্বিত করার জন্য পুত্রের সবচেয়ে বড় আকাঙ্ক্ষাকে ধারণ করে, পাশাপাশি তার নিজের স্বপ্নকে অনুসরণ করে। এটি তার ছেলের সুখের জন্য কৌশিক সেনের মর্মস্পর্শী আকাঙ্ক্ষার সাথে শেষ হয়, সে যে পথই বেছে নেয় না কেন। পিতার গর্ব অটল থাকে, তার উত্তরাধিকার আর্থিক সাফল্য বা কর্মজীবনের মাইলফলক নয়, প্রেমে নিহিত।

ছবিটি এখানে দেখুন: https://youtu.be/JBMUgwNlj58?si=Bj13ZNxSDWQbC-l0

" পিতৃ দিবস হল একটি স্থায়ী বন্ধন ।উত্তরাধিকার এবং উত্তরাধিকার সূত্রে লালন পালন করার একটি সময়। সেনকো গোল্ড এবং ডায়মন্ডসে, আমরা গহনার সাথে এই নিরন্তর সংযোগকে সম্মান করি যা প্রেম এবং ঐতিহ্যের গল্প বলে। আমাদের #LegacyOfLove ক্যাম্পেইন একটি শ্রদ্ধাঞ্জলি। যে বাবারা আমাদের অনুপ্রাণিত করে এবং আমরা একসাথে যে লালিত স্মৃতিগুলি তৈরি করি, আসুন বাবা এবং তাদের সন্তানদের মধ্যে অপূরণীয় বন্ধনকে এমন কিছু টুকরো দিয়ে উদযাপন করি যা প্রজন্মের জন্য মূল্যবান হয়ে থাকবে," বলেছেন সেনকো গোল্ড লিমিটেডের বিপণন ও ডিজাইনের প্রধান।

সেনকো গোল্ড এবং ডায়মন্ডস তার ব্যতিক্রমী ডিজাইন এবং মানের প্রতি প্রতিশ্রুতির জন্য বিখ্যাত। ব্র্যান্ডটি তার গহনার মাধ্যমে সুন্দর স্মৃতি তৈরি করে দেশব্যাপী গ্রাহকদের আস্থা অর্জন করেছে। সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস প্রতিটি অনুষ্ঠান এবং উদযাপনের জন্য তার গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে বিস্তৃত আধুনিক এবং ঐতিহ্যবাহী গহনা অফার করে।

Comments

Popular posts from this blog

রাজ্যপালের করা রিপোর্টের ভিত্তিতে কলকাতার দুই পুলিশ অফিসারের বিরুদ্ধে কড়া পদক্ষেপ

ঠাকুর বাড়ির প্রভু জগন্নাথ দেবের রথযাত্রা

অশোক আখড়া এক ব্যায়াম মন্দির এর আয়োজনে কিং এন্ড কুইন অফ দ্য টেবিল- ওপেন আর্ম রেস্টলিং চ্যাম্পিয়নশিপ-২০২৩