অশান্তির জেরে বদলে গেল সুপার

সাগরদত্ত মেডিকেল কলেজ এবং হাসপাতাল

সুপার বদল

নিজস্ব প্রতিবেদন, কামারহাটিঃ  হাসপাতালের হাল ফেরাতেই বোধ হয় বদলে দেওয়া হলো সুপারকে। সাগরদত্ত মেডিকেল কলেজ এবং হাসপাতালের এমএসপি সুপার পলাশ দাসকে সরিয়ে দেওয়া হলো হাসপাতাল থেকে। রাজ্যের স্বাস্থ্যভবনের নির্দেশে রামপুরহাট হাসপাতালে সুপার হিসেবে তৎজলদি সরিয়ে দেওয়া হয় তাকে। তার পরিবর্তে হাসপাতালে এলেন রামপুরহাট হাসপাতালের সুপার সুজয় মিস্ত্রি।

করোনা আবহের মাঝে হঠাৎ রাজ্য সরকারের সিদ্ধান্তে কামারহাটি সাগরদত্ত মেডিকেল কলেজ এবং হাসপাতালে করোনা চিকিৎসার ব্যবস্থা করা হয়। তবুও একের পর এক অভিযোগ ছিল সাগরদত্ত হাসপাতালের চিকিৎসা কাঠামো নিয়ে। এই হাসপাতালকে কোভিড ১৯ হাসপাতাল হিসেবে ঘোষণার পর থেকে করোনার চিকিৎসা ছাড়া অন্য কোনো বিষয়ে চিকিৎসার জন্যে এলে অধিকাংশ রোগীদের ফেরত পাঠিয়ে দেওয়া হচ্ছিল। এই রকম নানা কারণে দৈনন্দিন অশান্তি লেগেই থাকত হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের নিয়ে। এই রকম ঝুরি ঝুরি অভিযোগ ছিল সাগরদত্ত হাসপাতালের প্রাক্তন সুপার তথা বহরমপুর হাসপাতালের বর্তমান সুপার পলাশ দাসের বিরুদ্ধে। স্বাস্থ্য ভবন সূত্রের খবর, এই সমস্ত অভিযোগের জেরে স্থানান্তরিত করা হলো এই দুই সুপারকে।

সাগরদত্ত মেডিকেল কলেজ এবং করোনামুক্ত করণের হাসপাতালে ঠিকমত চিকিৎসা পরিষেবা পাবে বলে রোগীরা। জানালেন সুপার সুজয় মিস্ত্রি।স্বাস্থ্য ভবনের নির্দেশে এই হাসপাতালের ব্যয়ভার গ্রহণ করলেও এবার দেখার যে, বিশৃঙ্খলাহীন একটি সুন্দর স্বাস্থ্য কাঠামো গড়ে তুলততে সক্ষম কিনা তিনি। আশাবাদী হাসপাতাল কতৃপক্ষরাও।

Comments

Popular posts from this blog

বঙ্গ গৌরব উৎসব সম্মান পেলেন মৌসুমী দাস

বেলঘরিয়া থানার পুলিশের উদ্যোগে উদ্বার বেআইনি একাধিক স্কুটি

সমাজ সেবা করাই নেশা নীলকণ্ঠের