অনলাইন গেমিং প্ল্যাটফর্ম জুপী সালমান খানকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর



দক্ষতা ভিত্তিক অনলাইন গেমিং প্ল্যাটফর্ম জুপী সালমান খানকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে নিয়োগ দিয়েছে

এই অংশীদারিত্ব দক্ষতা ভিত্তিক অনলাইন ক্যাজুয়াল এবং বোর্ড গেমগুলির মাধ্যমে অর্থবহ বিনোদন প্রদানের জন্য জুপীর প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে    
সালমান খান জুপীর নতুন ব্র্যান্ড ক্যাম্পেইন '১০ মিনিট মে গেম হো যায়েগা'-এর সাথে তার সম্পর্ক শুরু করেন। অভিনেতাকে টিভি, ডিজিটাল এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মজুড়ে জুপীর মাল্টিমিডিয়া প্রচারাভিযানে দেখা যাবে।

Kolkata, 17th February, 2023: ভারতের অন্যতম দ্রুত বর্ধনশীল অনলাইন দক্ষতা ভিত্তিক গেমিং প্ল্যাটফর্ম জুপী আজ সবচেয়ে বড় সুপারস্টার সালমান খানকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে ঘোষণা করেছে। এই সহযোগিতার মাধ্যমে, জুপী ক্রমবর্ধমান অনলাইন গেমিং স্পেসে তার উপস্থিতি প্রসারিত করতে এবং অর্থবহ বিনোদনের সর্বাধিক পছন্দসই ফর্ম হিসাবে দক্ষতা ভিত্তিক গেমিং প্রতিষ্ঠার পথ প্রশস্ত করতে চায়। 

এই অংশীদারিত্বের অংশ হিসাবে, জুপী '১০ মিনিট মে গেম হো জায়েগা' শিরোনামে একটি ব্র্যান্ড ক্যাম্পেইন চালু করেছে, যার লক্ষ্য জুপীর মজাদার ছোট গেমগুলি যেমন লুডো সুপ্রিম, ট্ৰাম্প কার্ডস ম্যানিয়া এবং স্নেকস অ্যান্ড ল্যাডারস এবং অন্যান্যদের মধ্যে সচেতনতা বাড়ানো, যা খেলোয়াড়রা মাত্র 10 মিনিটের সংক্ষিপ্ত এবং সুবিধাজনক প্লেটাইমে উপভোগ করতে পারে। এই ক্যাম্পেইনে সালমানকে তার স্বতঃস্ফূর্ত এবং লার্জার দ্যান লাইফ অবতারে জুপীতে বিভিন্ন গেম খেলতে দেখা যায়।

এই অংশীদারিত্ব সম্পর্কে জুপীর প্রতিষ্ঠাতা ও সিইও দিলশের সিং মালহি বলেন, "সালমান খানকে আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আমরা আনন্দিত। জুপীর দক্ষতা ভিত্তিক নৈমিত্তিক এবং বোর্ড গেমগুলির পোর্টফোলিও বিভিন্ন শ্রোতাদের দ্বারা উপভোগ করা হয়। দেশের অন্যতম প্রিয় এবং আইকনিক তারকা হিসাবে তার গণ আবেদন সীমানা, জনসংখ্যা এবং সংস্কৃতি ছাড়িয়ে যায়। আমরা নিশ্চিত যে এই সহযোগিতা ভোক্তাদের সংযোগকে আরও গভীর করতে এবং অর্থবহ বিনোদনের মাধ্যমে খেলোয়াড়দের জীবনে আনন্দ আনতে জুপীর দৃষ্টিভঙ্গিকে আরও এগিয়ে নিয়ে যেতে সহায়তা করবে। ”

সালমানের মজাদার আকর্ষণ এবং মজাদার আচরণ ব্র্যান্ডের নৈতিকতার সাথে পুরোপুরি মিলে যায় কারণ প্রচারাভিযানের মূল উদ্দেশ্য মজাদার এবং ছোট 10 মিনিটের গেমগুলি উপভোগ করার দিকে মনোনিবেশ করে। সালমানের সাথে কাজ করা অনেক আনন্দদায়ক ছিল এবং আমরা নিশ্চিত যে অনলাইন গেমিং প্রেমীরা তাদের প্রিয় তারকাকে তাদের সাথে সেই অভিজ্ঞতা ভাগ করে নিতে দেখে উপভোগ করবে।” তিনি আরও যোগ করেন। 

নিজের উচ্ছ্বাস প্রকাশ করে ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং অভিনেতা সালমান খান বলেন, “জুপী ভারতের অন্যতম প্রধান দক্ষতা ভিত্তিক গেমিং প্ল্যাটফর্ম। লুডো এবং স্ন্যাকস অ্যান্ড ল্যাডারের মতো ক্লাসিক বোর্ড গেমগুলির সাথে জুপীর মজাদার এবং আকর্ষণীয় সংযোগ অবশ্যই নস্টালজিক অনুভূতি ফিরিয়ে আনছে তবে এটি বিনোদনের একটি দুর্দান্ত উপায় যা পথে অর্জন করা যেতে পারে। আমি এই নৈমিত্তিক এবং বোর্ড গেমগুলির মাধ্যমে মানুষের জীবনে আনন্দময় মুহূর্তগুলি আনার ব্র্যান্ডের দৃষ্টিভঙ্গিতে খুব আকৃষ্ট হয়েছিলাম এবং গেমিংয়ের প্রতি ভারতের ক্রমবর্ধমান ভালবাসা উদযাপনের জন্য জুপীর সাথে অংশীদারিত্ব করতে পেরে আমি আগ্রহী।”

সালমান খানের ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি ইউবিটির সহ-প্রতিষ্ঠাতা বিক্রম তানওয়ার বলেন, “সাংস্কৃতিকভাবে প্রাসঙ্গিক গেমগুলি চালু করার এবং তাদের সহজাতভাবে দক্ষতামূলক করে তোলার প্রথম প্রচেষ্টা হিসাবে, জুপী অল্প সময়ের মধ্যে দেশের উত্সাহী খেলোয়াড়দের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। এই অ্যাসোসিয়েশনটি অধিক নৈমিত্তিক এবং বোর্ড গেমারদের বিকাশের সাথে অনলাইন গেমিং উদ্যোগের বৃদ্ধিতে আরও সহায়তা করবে।"

এই অ্যাসোসিয়েশনটি ইউবিটি (ইউনিওয়ার্ল্ড বিং ট্যালেন্টেড) দ্বারা গঠিত, লিও বার্নেট দ্বারা ধারণাকৃত এবং নির্ভানা ফিল্মস দ্বারা প্রযোজিত। নতুন প্রচারাভিযানটি একটি ৩৬০-ডিগ্রি পদ্ধতির মাধ্যমে চালু করা হবে যেখানে শীঘ্রই চালু হওয়া টিভিসি, ডিজিটাল, আউটডোর এবং সামাজিক প্রচার অন্তর্ভুক্ত রয়েছে।

২০১৮ সালে প্রতিষ্ঠার পর থেকে, জুপী নৈমিত্তিক এবং বোর্ডগেম বিভাগে ৯৫% এরও বেশি বাজার শেয়ার নিয়ে উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে তথা ৭০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী দ্বারা ইনস্টল করা হয়েছে এবং এটি ইংরেজি, হিন্দি, মারাঠি প্লেয়ারদের জন্য অভিগম্য।

Comments

Popular posts from this blog

বঙ্গ গৌরব উৎসব সম্মান পেলেন মৌসুমী দাস

বেলঘরিয়া থানার পুলিশের উদ্যোগে উদ্বার বেআইনি একাধিক স্কুটি

সমাজ সেবা করাই নেশা নীলকণ্ঠের