কলকাতার অন্যতম সেরা লাইফস্টাইল প্রদর্শনী

 

নিজস্ব প্রতিবেদন, কলকাতা: বাটস নিয়ে এসেছে দ্য প্লেজার ট্রাঙ্ক-এর প্রথম এডিশন। দুই দিনব্যাপী প্রদর্শনী 'বাটস - দ্য প্লেজার ট্রাঙ্ক' কলকাতার গোল্ডেন টিউলিপ হোটেলে অনুষ্ঠিত হল। কলকাতায় এই গুরুত্বপূর্ণ শপিং ফেস্টিভ্যালের প্রথম সংস্করণ উপস্থাপন করল BAATS। BAATS হল একটি সংস্থা যা সৃজনশীলতার জগতে নতুন উচ্চাকাঙ্ক্ষী প্রতিভার বিকাশ করে। BAATS-এর অন্তর্ভুক্ত গোষ্ঠীগুলি সকলেই বিভিন্ন সাংস্কৃতিক এবং পেশাদার ক্ষেত্রের, কিন্তু তাদের মধ্যে যে ব্যাপারটির মিল রয়েছে তা হল সৃজনশীলতার জন্য তাদের ক্ষুধা এবং ফ্যাশন ও জীবনধারার ক্ষেত্রে পারফেকশনিস্ট হওয়া। এই দুই দিনের ইভেন্টে অংশগ্রহণকারীরা আসন্ন উৎসবের মরসুমের জন্য এক ছাদের নিচে স্বল্প বাজেট থেকে উচ্চ বাজেটের পণ্য উভয়ের মধ্যে কনজিউমার এবং ডিজাইনার পণ্যগুলি প্রদর্শন করে। ইভেন্টটি ম্যাপ ৫ ইভেন্টস দ্বারা পরিচালিত হয়েছে।

 

বাটস - দ্য প্লেজার ট্রাঙ্ক প্রদর্শনীটি উদ্বোধন করেন: জয়া সীল ঘোষ, অভিনেত্রী; সিএস (ড.) অ্যাড. মমতা বিনানি, এমএসএমই ডেভেলপমেন্ট ফোরাম ডব্লিউবি চ্যাপ্টারের সভাপতি।বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গৌরব ও নিতেশের এ ভি স্টুডিওর মালিক নরেন সরফ, অভিনেত্রী কাব্য কাশ্যপ, ফিটনেস কোচ একতা বাগারিয়া, গোল্ডেন টিউলিপ হোটেলের পরিচালক আশিস মিত্তল। এছাড়াও উপস্থিত ছিলেন আরও অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব। সকল বিজ্ঞাপনদাতাদের কাছ থেকেও অসাধারণ সমর্থন পেয়েছে এই প্রদর্শনীটি। তারা হল - গৌরব এবং নিতেশের এ ভি স্টুডিও, উইংস - প্রিস্কুল, নেফ্রোকেয়ার ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড, ডেকাথলন এবং সাংভি ডান্স সেন্টার।

 

সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাটসের প্রতিষ্ঠাতা এবং কিউরেটর শালিনী মিত্তল বলেন, “ফ্যাশন আমাদের কাছে পি-ফ্যাশন কারণ ফ্যাশনে অনেক আবেগ রয়েছে। তাই এখানে আমরা একসাথে, সৃষ্টির সেরাটি প্রদর্শন করতে এবং কেনাকাটার সেরাটি নিশ্চিত করতে আমাদের নিজস্ব স্বল্প পরিসরে ফ্যাশন এবং লাইফস্টাইলের জগতে একটি মেলবন্ধন তৈরি করার চেষ্টা করছি। আমাদের অবশ্যই বলতে হবে যে এটি এক ছাদের নীচে এই জাতীয় পণ্যগুলি নতুনভাবে আবিষ্কার করার অসাধারন সুযোগ এবং অবশ্যই বলব, এই সুযোগ একেবারেই মিস করা যাবে না।"



এই অনুষ্ঠানে ববিতা এন আগরওয়াল,  অঞ্জু বেরিয়া এবং তৃপ্তি আগরওয়াল, বাটসের কিউরেটর বলেছেন, “এই গুরুত্বপূর্ণ প্রদর্শনীর উদ্দেশ্য হল দক্ষ এবং উচ্চাকাঙ্ক্ষী পেশাদারদের সাথে উন্নত প্ল্যাটফর্মের প্রচার করা। বিএএটিএস অংশগ্রহণকারীদের সর্বাধিক এক্সপোজার পাওয়ার জন্য এটি একটি নিখুঁত প্ল্যাটফর্ম দেয়, কারণ এটি ব্যবসায়িক কৌশলগুলির গুরুত্ব বুঝে এবং প্রদর্শকদের একীকরণের ব্যয়কে মাথায় রেখে পরিকল্পনা করা হয়েছে। আমাদের বাণিজ্য মেলা, প্রদর্শকদের বিভিন্ন বিক্রয় চ্যানেল এবং সাধারণ ভোক্তাদের সাথে অ্যাক্সেস পেতে নিশ্চিত করে।” তারা ইতিমধ্যেই ঘোষণা করেছে যে তাদের পরবর্তী প্রদর্শনী চলতি বছর আগামী ৩০ এবং ৩১ অক্টোবর কলকাতার গোল্ডেন টিউলিপ হোটেলে (সল্টলেক) অনুষ্ঠিত হবে।

Comments

Popular posts from this blog

বঙ্গ গৌরব উৎসব সম্মান পেলেন মৌসুমী দাস

বেলঘরিয়া থানার পুলিশের উদ্যোগে উদ্বার বেআইনি একাধিক স্কুটি

সমাজ সেবা করাই নেশা নীলকণ্ঠের