মার্লিনের সেরা পুজো -২০২৩” এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান

 

সায়ন দেবনাথ , কলকাতা: ভারতের শীর্ষ স্থানীয় রিয়েল এস্টেট সংস্থা মার্লিন গ্রুপ গত ৪ নভেম্বর শনিবার প্রিন্সটন ক্লাবে "মার্লিনের সেরা পুজো- ২০২৩" আয়োজন করেছিল। এই নিয়ে ৫ তম বর্ষে পা দিল। বিভিন্ন হাউজিং কমপ্লেক্সের বাসিন্দাদের উৎসাহের সাথে দুর্গা পূজার আয়োজন ও উদযাপন করতে মার্লিন গ্রুপ ২০১৯ সালে "মার্লিনের সেরা পুজো" প্রতিযোগিতা শুরু করেছিল।

প্রতি বছরের মতো মার্লিন গ্রুপ কলকাতা, হাওড়া এবং হুগলির মোট ১৭টি কমপ্লেক্স জুড়ে পূজা পরিক্রমার আয়োজন করেছিল।

বিশিষ্ট জনপ্রিয় টলি অভিনেত্রী অপরাজিতা আঢ্য, অভিনেত্রী উশষী রায় এবং দিতিপ্রিয়া রায় মহাষষ্ঠী মহাসপ্তমী এবং মহাষ্টমীতে কলকাতা, হুগলি এবং হাওড়া জুড়ে মার্লিন হাউজিং অ্যাপার্টমেন্টগুলিতে পরিক্রমা করেছিলেন।

এদিনের অনুষ্ঠানে মার্লিন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শ্রী সাকেত মোহতা এবং মার্লিন গ্রুপের চেয়ারম্যান সুশীল মোহতার উপস্থিতিতে বিজয়ীদের হাতে আনুষ্ঠানিকভাবে পুরস্কার তুলে দেওয়া হয়। “মার্লিনের সেরা পুজো পুরস্কার ২০২৩”-এ সোদপুরের হাউজিং কমপ্লেক্স মার্লিন ম্যাক্সিমাস এই বছর প্রথম পুরস্কার এবং ৫০,০০০/- টাকা নগদ পুরস্কার জিতেছে। হাওড়ার হাউজিং কমপ্লেক্স মার্লিন ওয়াটারফ্রন্ট দ্বিতীয় পুরস্কার সহ নগদ ৩৫,০০০/- টাকা জিতেছে। হাউজিং কমপ্লেক্স মার্লিন সাফায়ার তৃতীয় পুরস্কার সহ নগদ ২৫,০০০/- টাকা জিতেছে। মার্লিন বিভিন্ন বিভাগের জন্য অন্যান্য হাউজিং কমপ্লেক্সগুলিকেও স্বীকৃতি দিয়েছে। মার্লিন এস্পায়ার সেরা পরিবেশবান্ধব পূজো এবং মার্লিন ক্রেস্ট পরিবেশ সচেতনতা বিভাগে সেরা পুজো হিসাবে পুরস্কার পেয়েছে। মার্লিন বসুন্ধরা ঐতিহ্যবাহী সাবেকি পূজোর পুরস্কার ছিনিয়ে নিয়েছে। মার্লিন ওয়ার্ডেন লেকভিউ সেরা সামাজিক পূজোর পুরস্কার পেয়েছে। মার্লিন টুইনস সেরা সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপনের জন্য পুরস্কার পেয়েছে। প্রতিমা বিভাগে সেরা মার্লিন গ্রুভ পুরস্কার ছিনিয়ে নিয়েছে। মন্ডপ সজ্জার দিক থেকে সেরা হয়েছে মার্লিন উত্তরা। মার্লিন আইল্যান্ড সেরা নিরাপত্তা ও সতর্কতা বিভাগে তাদের ব্যবস্থার জন্য স্বীকৃতি পেয়েছে। মার্লিন লউরেল গার্ডেন  সেরা সৃজনশীলতার জন্য এবং মার্লিন ফিফথ এভিনিউ সেরা অলংকরণের জন্য স্বীকৃতি পেয়েছে। মার্লিন লিগাসি সেরা সংগঠক বিভাগে পুরস্কার পেয়েছে। 

মার্লিন এমারাল্ড চমৎকার আলোকসজ্জার জন্য সেরা পুরস্কার পেয়েছে এবং মার্লিন গংগোত্রী সেরা উদ্ভোদক হিসাবে পুরস্কার জিতেছে। মার্লিন দ্য ওয়ান নিজেদের সেরা রুপে আত্মপ্রকাশ করে পুরস্কার পেয়েছে।


পুরস্কার বিতরণের সময় মার্লিন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শ্রী সাকেত মোহতা বলেন, “আমরা মার্লিনে ২০১৯ সালে ‘মার্লিনের সেরা পুজো’ পুরস্কার চালু করেছিলাম যাতে পশ্চিমবঙ্গের মার্লিন হাউজিং কমপ্লেক্স জুড়ে আমাদের মূল্যবান বাসিন্দাদের বাংলার সেরা উৎসব দুর্গাপূজার আয়োজন করতে উৎসাহিত করা যায়। গত ২ বছর কোভিড এর কারণে আমারা সমস্ত প্রোটোকল কঠোরভাবে মেনে দুর্গা পূজার আয়োজনে আমাদের মূল্যবান বাসিন্দাদের উৎসাহ এবং উচ্ছ্বাস অনুভব করতে পেরেছিলাম। এবছরও আমদের সেরা পুজো ২০২৩ আয়োজন করতে পেরে খুব ভাল লাগছে। পূজা উদযাপন করতে সমবেত আমাদের মূল্যবান বাসিন্দাদের মধ্যে মেলবন্ধন এবং সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক খুবই অনুপ্রেরণাদায়ক। আমি আমাদের সম্মানিত বিচারক অভিনেত্রী শ্রীমতী অপরাজিতা আঢ্য, উশষী রায় এবং অভিনেত্রী দিতিপ্রিয়া রায় কে ধন্যবাদ জানাই এই অনুষ্ঠানের বিচার করে রায় দেওয়ার জন্য। আমরা প্রতিশ্রুতি দিচ্ছি যে আগামী বছরগুলিতে এই উদ্যোগটি আরও বড় পরিসরে জাঁকজমকের সাথে উদযাপন করব”। 

Comments

Popular posts from this blog

বঙ্গ গৌরব উৎসব সম্মান পেলেন মৌসুমী দাস

বেলঘরিয়া থানার পুলিশের উদ্যোগে উদ্বার বেআইনি একাধিক স্কুটি

সমাজ সেবা করাই নেশা নীলকণ্ঠের