কিপফিট যোগা স্টুডিওর নতুন শাখার সূচনা

 


গোপাল দেবনাথ : হাওড়া: গত রবিবার  রথযাত্রার পূন্য তিথিতে হাওড়া জেলায় প্রখ্যাত কিপফিট যোগা স্টুডিও এর কদমতলা শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করলেন বিশিষ্ট বলিউড অভিনেতা তথা ক্রীড়া ব্যক্তিত্ব অশোক রাজ বারুই। এছাড়াও এই দিনের এই সূচনা পর্বে সামিল হন বহু বিশিষ্ট ব্যক্তিত্বরা। 

বিশিষ্ট অভিনেতা অশোক রাজ বারুই কেবল একজন অভিনেতাই নন তিনি একাধারে অভিনয় করেন তার পাশাপাশি সিনেমা প্রযোজনা ও পরিচালনার কাজও করেন।অশোক আখড়া ব্যাম মন্দির নামে তার নিজের একটি পাঞ্জা লড়াইয়ের প্রশিক্ষণ কেন্দ্র আছে। 


এদিনের এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট যোগ ব্যক্তিত্ব  অলোক চ্যাটার্জী, তাপস চক্রবর্তী, চন্দনাথ রাম, মানস কুমার সাঁতরা, গোপাল বোস, প্রদীপ শীল, শিবপ্রসাদ ধর চৌধুরী, সুব্রত ঘড়ুই, বনানী দাস, বিশিষ্ট আকু প্রেশার চিকিৎসক সুজিত ভট্টাচার্য, ইনস্টিটিউট অফ যোগ একাডেমীর সভাপতি তথা কবি অনিমেষ কুমার চৌধুরী, কিপ ফিট গ্রুপের সভাপতি তথা আন্তর্জাতিক পাওয়ার লিফটার মিলন কুমার দে, কিপ ফিট গ্রুপের চেয়ারপারসন কৃষ্ণা কাঁড়ার, কিপ ফিট গ্রুপের যোগাসন ও নিত্য বিষয়ক শিক্ষিকা  অন্বেষা চক্রবর্তী ও অর্পিতা শেঠ কুন্ডু। এ ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  রবীন বটব্যাল, সমীর কুমার দে, রিতা দে, শ্বেতা শেঠ গাঙ্গুলী সহ  বিশিষ্ট ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের শুরুতেই ফিতে কেটে কিপ ফিট যোগা স্টুডিও, কদমতলা শাখার সূচনা করা হয়। অভিনেতা অশোক রাজ বাড়ুই এর হাত দিয়ে পিঠ চলা শুরু হয় এই স্টুডিওটির। 

 ছোট ছোট ছেলে মেয়েদের নৃত্য প্রদর্শন ও আবৃত্তি পরিবেশন অনুষ্ঠানের মাত্রা বহুলাংশ বৃদ্ধি করে। যা সত্যি প্রশংসার দাবি রাখে। সম্পূর্ণ অনুষ্ঠানে বিশেষভাবে সহযোগিতা করেন কিপ ফিট গ্রুপের এক্সিকিউটিভ সদস্য রাজু মন্ডল, দীপঙ্কর দে ও রিতা বাগ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন কিপ ফিট গ্রুপের প্রতিষ্ঠাতা ও পরিচালক  অমল কাঁড়ার।  সাংবাদিকদের মুখোমুখি হয়ে অমল বাবু বলেন , শুভ রথযাত্রার পুন্যদিনে আমাদের একটাই কামনা ও প্রার্থনা প্রভু জগন্নাথদেবের আশীর্বাদ আমাদের সকলের উপর বর্ষিত হোক। সকলে ভালো থাকুন। সুস্থ থাকুন। যোগের পাশে থাকুন আর আমাদের পাশে থাকুন।

Comments

Popular posts from this blog

রাজ্যপালের করা রিপোর্টের ভিত্তিতে কলকাতার দুই পুলিশ অফিসারের বিরুদ্ধে কড়া পদক্ষেপ

ঠাকুর বাড়ির প্রভু জগন্নাথ দেবের রথযাত্রা

অশোক আখড়া এক ব্যায়াম মন্দির এর আয়োজনে কিং এন্ড কুইন অফ দ্য টেবিল- ওপেন আর্ম রেস্টলিং চ্যাম্পিয়নশিপ-২০২৩