একতালে ইন্ড্রাস্ট্রি থেকে হেঁসেল
নিজস্ব প্রতিবেদন, ১৩ই অক্টোবর, বেহালাঃ এক হাতে সব সামলান । এক কথায় “একাই একশো” । রান্নাঘর থেকে সংসার একা হাতে সামলান বাংলা চলচ্চিত্র জগতের খ্যাতনামা লক্ষী অপরাজিতা আঢ্য। যাকে সবাই অপাদি নামেই জানেন । অভিনয় জগত থেকে ছুটি নিয়ে তিনি প্রতি বছরের মত এই বছরও বাড়িতে খুব জাকজমক করে কোজাগরী লক্ষী পূজো করলেন।
তিনি নিজের হাতে বাঙালীয়ানায় মা লক্ষীকে সাজিয়েছিলেন। অভিনয় জগতের বহু তারকা এদিন তার বাড়িতে আসে। সকালে মা লক্ষীকে ভোগ হিসাবে খিচুরী, পাঁচ রকম ভাজা, পাঁচ মেশালি তরকারি, লুচি, চাটনি, পায়েস এবং সিতা ভোগ নিবেদন করা হয়। সন্ধ্যেবেলা পরিবারের সকল সদস্যদের সাথে জমিয়ে আড্ডা দিয়ে সারাদিন কাটালেন তিনি। নিজে মারাঠি ঘরাণায় সাজেন তিনি।
“এসো মা লক্ষী, বসো ঘরে”- নিজের কন্ঠে গান গেয়ে লক্ষী পূজোর সূচনা করেন তিনি। শাশুড়ির সাথে হাতে হাত মিলিয়ে সারাদিন পূজোর কাজ করেন তিনি। সেলিব্রিটি বউমাকে সবসময় পাশে পেয়ে খুব খুশি অপাদির শাশুড়ি। অপাদির শাশুড়ি সাংবাদিক বন্ধুদের জানান, “বউমা আমার লক্ষী”। প্রতি বছর যেন সেলিব্রিটি বউমাকে এই ভাবে পাশে পায়, এমনটাই ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। “সময় পরিপ্রেক্ষিতে চাহিদা বৃদ্ধি পেলেও লোভ সম্ভোরণ করুন”, অপরাজিতা আঢ্য।

Comments

Popular posts from this blog

বঙ্গ গৌরব উৎসব সম্মান পেলেন মৌসুমী দাস

বেলঘরিয়া থানার পুলিশের উদ্যোগে উদ্বার বেআইনি একাধিক স্কুটি

সমাজ সেবা করাই নেশা নীলকণ্ঠের