জন্ম দিবস পালন

নিজস্ব প্রতিবেদন, কলকাতা, ২০শে অক্টোবরঃ  প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্ধার্থ শঙ্কর রায়ের  ৯৯ তম জন্মশতবার্ষিকী উপলক্ষে দম দম শহর কংগ্রেসের সভাপতি বাবলু নন্দীর উদ্যোগে শুকুর আলীর মোড়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ দিনের এই অনুষ্ঠানে বিশিষ্ঠজনেদের স্মারক প্রদান এবং দুঃস্থ শিশুদের কম্বল দান করা হয়। দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে এই অনুষ্ঠানের সূচনা করেন উত্তর ২৪ পরগনা জেলা শহর কংগ্রেসের সভাপতি তাপস মজুমদার।
এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  দেবপ্রসাদ রায়,প্রদীপ ভট্টাচার্য, কামারুজ্জামান কামার, শ্যামসুন্দর ঘোষ, সুজিত দেব, ছায়া চক্রবর্তী,কল্যাণী চক্রবর্তী, জয়েশ্রী দাস, জেলার অন্তর্গত ব্লক সভাপতি গন এবং শাখা সংগঠনের নেতৃরা। 
সমাজে আর্থিক দিক থেকে পিছিয়ে পড়া মানুষজনের পাশে থাকতে পেরে খুবই গর্বিত দম দম শহর কংগ্রেসের সভাপতি বাবলু নন্দী সহ দলীয় অন্যান্য কর্মীরা। অসহায়ের মিত্র প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্ধার্থ শঙ্কর রায়কে স্মরণ করে এই ভাবে আগামীদিনেও নানা ভাবে সমাজের দুস্ত পরিবারের পাশে দাঁড়ানোর অঙ্গীকারও করেন তাঁরা ।
প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্ধার্থ শঙ্কর রায়ের ছবিতে মাল্যদান করে তাঁকে শ্রদ্ধা জানানো হয়। তাঁর অনুকরণে দিনের পর দিন সারা বছর নানা সামাজিক কর্মসূচী পালন করার উদ্যোগ নিয়েছেন এই অনুষ্ঠানের মঞ্চে।

Comments

Popular posts from this blog

বঙ্গ গৌরব উৎসব সম্মান পেলেন মৌসুমী দাস

বেলঘরিয়া থানার পুলিশের উদ্যোগে উদ্বার বেআইনি একাধিক স্কুটি

সমাজ সেবা করাই নেশা নীলকণ্ঠের