জীবাণুমুক্তকরণে সপ্তাহব্যাপী অভিযান পালন কামারহাটি জুড়ে



বলোরাম বোস, কামারহাটিঃ  দিনের পর দিন বাড়ছে করোনা প্রকোপ। বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। তাতে ভারত বিশ্বের মধ্যে প্রথম স্থানে রয়েছে। আমাদের রাজ্যেও যে পরিমাণ করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছে অনবরত। এই রকম পরিস্থিতির মাঝে করোনার সাথে লড়াই করার যুদ্ধে জয়ী হবার জন্য এবং তার পাশে পাশে ডেঙ্গু সংক্রমণের হাত থেকে রক্ষা করতে সপ্তাহব্যাপী কামারহাটি পৌরসভার পক্ষ থেকে একটি বিশেষ অভিযান কর্মসূচি পালন করা হয়।  


ডেঙ্গুজ্বরকে আটকানোর জন্য এক সপ্তাহ জুড়ে  কামারহাটি পৌরসভার  পক্ষ থেকে যে প্রচার অভিযান কর্মসূচি গ্রহণ করেছিল তার আজ শেষ দিন। সেই শেষ দিনে আড়িয়াদহ কালাচাঁদ স্কুল মোড় থেকে একটি পদযাত্রা আয়োজন করা হয়। 



সারা সপ্তাহ জুড়ে পৌরসভার পক্ষ থেকে বিভিন্ন এলাকা পরিদর্শন করে নজরদারি রাখেন প্রশাসক মন্ডলীর সদস্যরাও। অন্তিম দিনের এই প্রচার অভিযানে পৌরসভার কর্মচারীরা সহ এলাকার অনেক মানুষ এই পদযাত্রায় পা মেলান। এই পদযাত্রায় উপস্থিত ছিলেন কামারহাটি পৌরসভা পৌর প্রশাসক গোপাল সাহা, কামারহাটি পৌর প্রশাসক মন্ডলীর সদস্য বিমল সাহা, বেলঘড়িয়া থানার আইসি রতন চক্রবর্তী সহ কামারহাটি পৌরসভার উচ্চপদস্থ আধিকারিকরাও। 


এই পদযাত্রা থেকে ডেঙ্গু রোগ এবং করোনা ভাইরাস এর বিরুদ্ধে মানুষকে সচেতন করতে এই প্রচার অভিযান এবং তার সাথে সাথে রাস্তায় যেতে যেতে  স্যানিটাইজ করা হয়।

Comments

Popular posts from this blog

বঙ্গ গৌরব উৎসব সম্মান পেলেন মৌসুমী দাস

বেলঘরিয়া থানার পুলিশের উদ্যোগে উদ্বার বেআইনি একাধিক স্কুটি

সমাজ সেবা করাই নেশা নীলকণ্ঠের