বিজেপি করার অপরাধে জমির ফসল পুড়িয়ে দিল তৃণমূল



সঞ্জয় মণ্ডল, বাঁকুড়া :- বিজেপি করার অপরাধে জমিতে রাখা ধানের গাদায় আগুন ধরিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।অভিযোগের তীর তৃণমূলের দিকে।ঘটনা টি ঘটেছে বাঁকুড়া জেলার সোনামুখী থানার ধুলাই গ্রামে। ধুলাই গ্রামের তপসিলী জাতির বাবলু বগ্দী একজন প্রান্তিক কৃষক। এই অতিমারি পরিস্থিতিতে খুব কষ্ট করে সামান্য জমিতে ধান চাষ করেছিলেন। ধান কাটার পর আশাকরেছিল বেশ কয়েক মাস হয়ত পরিবার এর ভাতের জোগাড় হয়ে যাবে।কিন্তু বিধি বাম । ফসল ঘরে তোলার আগে জমিতে পুড়ে ছাই হয়ে গেছে। বাবলু বাবু জানান তিনি এলাকার একজন বি জেপি কর্মী।

এলাকায় বিজেপিকে শক্তিশালী করার জন্য বাবলু বাবুর অনেক ভুমিকা আছে। বাবলু বাবু জানান তৃণমূলই তার ধানের গাদাতে আগুন ধরিয়ে তাঁকে ভাতে মারার চেষ্টা করছে। ঘটনার খবর পাওয়া মাত্র বিজেপি নেতৃত্ব বাবলু বাবুর বাড়িতে আসেন। বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক এর যুব মোর্চার সভাপতি সুশান্ত দাঁ , রাজ্য নেতা তথা যুব মোর্চার পর্যবক্ষেক অনুরণ সেনাপতি , যুবনেতা দেবাশীষ ব্যানার্জি এবং তন্ময় অধিকারী সহ বিজেপি নেতৃত্বএর একটি দল বাবলু বগ্দীর বাড়ীতে এসে সমস্ত রকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক এর যুব মোর্চার সভাপতি সুশান্ত দাঁ জানান " তৃণমূলের পায়ের তলায় মাটি নেই।তারা দিশা হারিয়ে ফেলেছে।তাই এই ধরনের ঘটনা ঘটিয়ে বিজেপি কর্মী দের ভয় দেখানোর চেষ্টা করছে।তবে এর উত্তর 2021 এ মানুষ দিয়ে দেবে।"

Comments

Popular posts from this blog

সমাজ সেবা করাই নেশা নীলকণ্ঠের

বঙ্গ গৌরব উৎসব সম্মান পেলেন মৌসুমী দাস

বেলঘরিয়া থানার পুলিশের উদ্যোগে উদ্বার বেআইনি একাধিক স্কুটি