সনুর হাত থেকে "ইন্টারন্যাশনাল গ্লোরি অ্যাওয়ার্ড" পেলেন এটিএন মেডিকেয়ারের কর্ণধার তপন রায়

গোপাল দেবনাথ : গোয়া : সংবাদের দুনিয়ায় এটিএন বাংলা চ্যানেল এর নাম আমরা দীর্ঘদিন ধরেই জানি। টেলিভিশন দুনিয়ায় বহু আগেই পা রেখেছে এটিএন। এটিএন এর কর্ণধার তপন রায় একটিমাত্র কাজ নিয়ে সন্তুষ্ট থাকতে পছন্দ করেন না, নতুন নতুন ভাবনা তার মাথায় ঘুরপাক খেতে থাকে। তপন বাবুর সৃষ্টি এটিএন মেডিকেয়ার। চিকিৎসা ক্ষেত্রে যুগান্তকারী সম্ভবনা সৃষ্টি হয়েছে।  এই এটিএন মেডিকেয়ার এর কর্ম উদ্যোগে আরো একটি গৌরবজনক পালক সংযুক্ত হলো। সম্প্রতি গোয়াতে হয়ে গেল, ভারতের অন্যতম শ্রেষ্ঠ সম্মাননা প্রদান অনুষ্ঠান, "ইন্টারন্যাশনাল গ্লোরি আওয়ার্ড"। এই বছর "EXCELLENCE IN HEALTHCARE SERVICES" বিভাগে পুরস্কৃত হলেন, এটিএন মেডিকেয়ার এর ডিরেক্টর, তপন রায়। তপন রায় পুরস্কার গ্রহণ করে বলেন, আমি গর্ব অনুভব করছি। কারণ, এই অ্যাওয়ার্ড এর সঙ্গে, অভিনেতা ও বিশিষ্ট সমাজসেবী 'সনু সুদ' জড়িয়ে আছেন। আমি দীর্ঘ দিন মানুষের সেবার সঙ্গে যুক্ত আছি, এই "ইন্টারন্যাশনাল গ্লোরি অ্যাওয়ার্ড" সম্মান, ভারত এবং বাংলাদেশের বন্ধু, সহযোগী এবং এটিএন বাংলার চেয়ারম্যান "ডক্টর মাহফুজুর রহমানের কাছে অশেষ কৃতজ্ঞতা জানাই"। 


ডক্টর মাহফুজুর রহমান সবসময় আমাকে, ভাল কাজ করার জন্য অনুপ্রেরণা যুগিয়েছেন, এই সম্মান আমি সবার সঙ্গে ভাগ করে নিতে চাই। ভারতে করোনা অতিমারীর সময়, সনু সুদ এর জনসেবা দেখে আমি মুগ্ধ হয়েছি। উনি এখন আমার জীবনের অনুপ্রেরণা।

Comments

Popular posts from this blog

বঙ্গ গৌরব উৎসব সম্মান পেলেন মৌসুমী দাস

বেলঘরিয়া থানার পুলিশের উদ্যোগে উদ্বার বেআইনি একাধিক স্কুটি

সমাজ সেবা করাই নেশা নীলকণ্ঠের