দক্ষিণার টাকা ত্রাণে ব্যবহার করতে আপত্তি তৃণমূলের
সঞ্জয় মন্ডল, বিধাননগরঃ শনি মন্দিরে ভক্তদের প্রণামির টাকা দিয়ে দুস্তদের পাশে দাঁড়াতে চাইলে আপত্তি জানাল তৃণমূল কাউন্সিলার বিকাশ নস্কর। প্রতিবাদ জানালে জোটে কেবল বেধরপ মার। ঘটনাটি ঘটেছে বিধাননগর পুরএলাকার কেষ্টপুরের ২৫ নম্বর ওয়ার্ড এলাকায়। সুত্রপাত ২০৬ খেয়া ঘাট লাগোয়া অবস্থিত একটি শনি মন্দির থেকে।
লকডাউনের জেরে বহু মানুষের পেটে যথেষ্ট টান পড়ছে। ঠিকমত রুচি রোজগার তেমন নেই বললেই চলে। তার উপর গোঁদের ওপর বিষফোড়ার মত আমফান। এখনও ঠিকমত ক্ষতিপূরণ পাননি বহু রাজ্যবাসী।এইরকম একটি সঙ্কটময় পরিস্থিতিতে কেষ্টপুর এলাকার কিছু দুস্তদের ত্রাণ দিয়ে সাহায্যের কথা ভাবা হয়। তার কারণেই এলাকাবাসীরা ঠিক করেন যে, উল্লেখিত শনি মন্দিরের প্রণামি বাক্সের সমস্ত টাকা দিয়ে এলাকার অসহায় করুণ মানুষদের সাহায্য করার কথা ভাবা হয়। কিন্তু তা আর হলো কই। কোনো কিছু হওয়ার আগেই সব শেষ হয়ে গেল।
সূত্রের খবর, দুবৃত্ত তৃণমূল কাউন্সিলার বিকাশ নস্করের ভাই বিভাস নস্কর এবং তার সাক্রেতের দলবল মিলে মদ্যপ পান করে প্রণামির টাকা পয়সা আত্মসাৎ করছিল। তাতে বাধা দেন স্থানীয় দু’জন যুবক। শম্ভু নস্কর এবং মিঠুন হালদারের সাথে তুমুল অশান্তিও করেন কাউন্সিলাএর ভাই এবং তার গুন্ডাবাহিনী। “দেখে নেব” বলে আগাম হুমকির অভিযোগ অভুযুক্তদের বিরুদ্ধে।
আচমকাই গুন্ডাগিরি দেখাতে কাউন্সিলার তার ভাই এবং আরো ৫০- ৬০ জন মত গুন্ডার দল নিয়ে এসে প্রতিবাদকারী শম্ভু এবং মিঠুনের ওপর চড়াও হয়। লোহার রড, পিস্তলের হাতল, বাঁশ দিয়ে তাদের দুজনকে বেধরপ মারধর করে বলে অভিযোগ এলাকার তৃণমূল কাউন্সিলার এবং তার সমর্থকদের বিরুদ্ধে। বাধা দিতে আসলে স্থানীয়দেরও রাস্তায় ফেলে মারধর করা হয়। ঘটনাটি ঘিরে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।   

Comments

Popular posts from this blog

সমাজ সেবা করাই নেশা নীলকণ্ঠের

বঙ্গ গৌরব উৎসব সম্মান পেলেন মৌসুমী দাস

বেলঘরিয়া থানার পুলিশের উদ্যোগে উদ্বার বেআইনি একাধিক স্কুটি