মদন মিত্রের মন্ত্রিত্ব পদ প্রসঙ্গে বিস্ফোরক সাংসদ প্রসুন ব্যানার্জি

 


নিজস্ব প্রতিবেদন, কামারহাটি: বিস্ফোরক সাংসদ প্রসূন ব্যানার্জি। মদন মিত্রকে পাশে রেখে এক অনুষ্ঠানের মঞ্চে দাঁড়িয়ে বক্তব্য রাখতে গিয়ে মদন মিত্রকে মন্ত্রীত্ব পদ থেকে অপসারণ প্রসঙ্গে ক্ষোভ প্রকাশ করলেন তিনি l 


তিনি বিধায়ক মদন মিত্র প্রসঙ্গে বলেন, "মদন মিত্রকে ছেড়ে দিলে হবে না। যদি কেউ রাগ করবেন, আমার যায় আসবে না। ক্রীড়া মন্ত্রী যদি পশ্চিমবঙ্গে তৃণমূলে হয়ে থাকে একমাত্র মদন মিত্র। আর কাউকে ক্রীড়ামন্ত্রী মানি না আমি। এ লোক আলাদা লোক, প্রথমদিনের লোক, যখন দিদির পশে একজন - দুজন ঘুরতেন। এখনতো অনেকে ঘুরছে। বলতে বাধ্য আমি, মদন মিত্রকে সন্মান দিতে হবে। আমি তো অবাক হয়ে যাচ্ছি যে আমাদের মন্ত্রিসভায় ওর নাম নেই।  আমি কারোর পা ধরে এখানে আসি নি আমাকে হাত ধরে নিয়ে এসেছে দিদি।" 

Comments

Popular posts from this blog

বঙ্গ গৌরব উৎসব সম্মান পেলেন মৌসুমী দাস

বেলঘরিয়া থানার পুলিশের উদ্যোগে উদ্বার বেআইনি একাধিক স্কুটি

সমাজ সেবা করাই নেশা নীলকণ্ঠের