খ্রিষ্টান দম্পতির সম্পর্কের কিছু অস্বাভাবিক গল্প নিয়ে আসছে কফিন

 




নিজস্ব প্রতিবেদন, কলকাতাঃ দীর্ঘদিন পর এক খ্রিষ্টান দম্পতির সম্পর্কের টানা পোড়েনের গল্প কাহিনী নিয়ে আসছে কফিন। এখানে যেমন প্রেম আছে,বিশ্বাস আছে,যত্ন আছে আবার হিংসে আছে, সন্দেহ আছে,যন্ত্রণা আছে। আছে বিশাল এক ষড়যন্ত্র। তাপসী রায় পরিচালিত বাংলা চলচ্চিত্রে এক নতুন ধারার কাহিনী নিয়ে আসছে কফিন।  এই ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা শ্বাশ্বত চ্যাটার্জী, সোনালি চৌধুরী, ঐশ্চর্য্য চ্যাটার্জী।



অ্যান্টনি একজন প্রতিষ্ঠিত লেখক, অসুস্থ স্ত্রী এমিলি সাথে তার সংসার। অসুস্থতার কারণে এমিলি মাঝে মাঝেই আজকাল অস্বাভাবিক সব আচরণ করে। স্বামীকে হারানোর ভয় যেনো একটু বেশি করে তার বুকে চেপে বসে। আর সেই কারণেই কোনো মহিলাকে সে তাদের আশেপাশে সহ্য করতে পারেনা। অ্যান্টনি একা হাতে স্ত্রীর পাগলামি আর লেখার কাজ সামলাতে পারেনা। নানান অশান্তির মধ্যে হঠাৎ অ্যান্টনি এক অদ্ভুত সিদ্ধান্ত নিয়ে নেয়। সেটাই ছবির মূল চমক।




কল্যাণ ভৌমিক প্রযোজিত কফিন চলচ্চিত্রে সঙ্গীত পরিচালনা করেছেন বিশ্ববিজয় সেন। শর্মিষ্ঠা ঝাঁর সম্পাদিত এই ছবিটি ভীষণ নাটকীয়ভাবে উপস্থাপনা  করা হয়েছে। প্রতিপদে রোমাঞ্চ রয়েছে দর্শকদের জন্য। গল্পের মূল কাহিনী ধরে ফেলেছি ভাবলেও শেষ না দেখা পর্যন্ত ধরতে পারবেনা।

 

Comments

Popular posts from this blog

বঙ্গ গৌরব উৎসব সম্মান পেলেন মৌসুমী দাস

বেলঘরিয়া থানার পুলিশের উদ্যোগে উদ্বার বেআইনি একাধিক স্কুটি

সমাজ সেবা করাই নেশা নীলকণ্ঠের