নর্দমায় স্লাব দিয়ে ঢাকা রাজমিস্ত্রির মৃতদেহ উদ্ধার

 


নিজস্ব প্রতিবেদন, ঘোলাঃ বাড়ি থেকে হাফ কিলোমিটার দূরে রাজমিস্ত্রির মৃতদেহ উদ্ধার। দিদির বাড়ির উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়েছিলেন নিউ ব্যারাকপুরের লেলিন গড়ের ই ব্লকের বাসিন্দা লক্ষীকান্ত বিশ্বাস। বছর ৩৮ এর এই ব্যাক্তি পেশায় রাজমিস্ত্রি তার এক সন্তান এবং স্ত্রীকে নিয়ে সুখেই থাকতেন। তবে কেন এইভাবে নিশংস ভাবে খুন করা হলো তাঁকে এই বিষয়ে খতিয়ে দেখছে ঘোলা থানার পুলিশ।

সোদপুরের ঘোলায় লক্ষীকান্ত বিশ্বাসের দিদির বাড়ি। লক্ষীপূজোর পর দিদির বাড়ির উদ্দেশ্যে রওনা হন তিনি। সারা রাত বাড়ি না ফেরায় সকালে খোঁজ করতে করতে লক্ষীকান্ত বাবুর মৃত দেহ উদ্ধার হয় তার বাড়ি থেকে ঠিক হাফ কিলোমিটার দুরত্বে। স্থানীয়রা রক্তাক্ত মৃতদেহটি ডেনের মধ্যে স্ল্যাব দিয়ে চাপা দেওয়া অবস্থায় দেখতে পেলে ঘোলা থানায় খবর দেয়। পরে মৃতের পরিবার দেহ শনাক্ত করে।

পরিবার সূত্রে দাবি, কোনো ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করা হয়েছে লক্ষীকান্ত বিশ্বাসকে। পরিকল্পনা করে তাঁকে মেরে ফেলা হয়েছে। সারা শরীরে একাধিক আঘাতের চিহ্ন। মাথা থেঁতলানো হয়েছে। পুলিশের অনুমান, প্রমাণ লোপাটের জন্যে ড্রেণে ভারী স্ল্যাব দিয়ে চাপা দিয়ে রাখে দুষ্কৃতিরা। এই খুনের তদন্ত চাই। ঘোলা থানায় লিখিত অভিযোগ মৃতের পরিবারের। ময়নাতদন্তের জন্যে রাজমিস্ত্রির দেহ নিয়ে যাওয়া হয়েছে।

এই ঘটনার বেশ কিছুদিন আগে এলাকায় মদের আসর বসানোর প্রতিবাদ করায় একপ্রকার বচসার সৃষ্টি হয়েছিল কিছু যুবকের সাথে। কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন লক্ষীকান্ত বিশ্বাস। সেদিন সকলের সামনে জীবন সংশয়ের হুমকিও দেন ওই যুবকেরা। আর তার জেরেই এইভাবে খুন হতে হলো নিউ ব্যারাকপুরের রাজমিস্ত্রিকে। শনিবার দিদির বাড়ি থেকে নৈশ্যভোজ সেরে বাড়ি ফেরার পথে দুষ্কৃতিদের হাতে নৃশংসভাবে খুন হতে হলো লক্ষীকান্তকে।

Comments

Popular posts from this blog

বঙ্গ গৌরব উৎসব সম্মান পেলেন মৌসুমী দাস

বেলঘরিয়া থানার পুলিশের উদ্যোগে উদ্বার বেআইনি একাধিক স্কুটি

সমাজ সেবা করাই নেশা নীলকণ্ঠের