অবশেষে দল বদলুদের ঘরে ফেরার সুর



সৌমিক সান্যাল, বিশেষ প্রতিবেদনঃ  আমি আপনাকে ছেড়ে অন্য দলে গিয়ে ভুল করেছি! আমাকে  দিদি, আপনার আঁচলের তলে ফিরিয়ে নিন! সদ্য বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করা সোনালী গুহ-র মমতা বন্দ্যোপাধ্যায়ে-কে টুইট! তিনি বলেন মাছ কি দলছাড়া বাঁচতে পারে দিদি ? আমি ভুল করেছি৷ আমি জোয়ার ভেবে ভাটায় ভাসিয়ে দিয়েছিলাম নিজেকে কিন্তু আজ পস্তাচ্ছি! আমাকে একবার সুযোগ দিন আমি আপনার চরণ তলে নিজের বাকি জীবন টা কাটিয়ে দেবো।

এদিকে সূত্র মারফত সোনা গেছে যে, এক এক করে অনেক দল বদলুদের-ই একই অবস্থা ভেতর, ভেতর ঘরে ফেরার গান গাইছেন। কিন্তু সোনালী গুহ খোলাখুলি প্রকাশ্যে গান গেয়ে উঠলেন। কিন্তু এদিকে আবার তৃণমূল সমর্থক ও নিচু তলার কর্ম বৃন্দ দের মতে, দিদি যেন এই দল বদলুদের ঘরে না ফেরায়। তাতে 'বাংলার মা মাটি মানুষের' ভাবমূর্তি নষ্ট হবে। এখন দেখার দিদি কি ? তার এই অবাধ্য দল বদলু ভাই বোনেদের ঘরে ফেরাবে নাকি ? মুখ ফেরাবে সেই দিকেই বাংলার মানুষ তাকিয়ে।

Comments

Popular posts from this blog

বঙ্গ গৌরব উৎসব সম্মান পেলেন মৌসুমী দাস

বেলঘরিয়া থানার পুলিশের উদ্যোগে উদ্বার বেআইনি একাধিক স্কুটি

সমাজ সেবা করাই নেশা নীলকণ্ঠের